অপানার বাজেট অনুযায়ী টিভির দাম কেমন যেনে নিন

আমরা টেকনোলোজীর সাথে তাল মিলিয়ে চলতে পছন্দ করি। আমাদের সেই অনুযায়ী আপডেট হতে হবে তাই যুগ পাল্টে এখন LED TV এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। আমরা অনেকে টিভি কেনার আগে ভাবতে থাকি যে কোন কোম্পানির টিভি কিনবো বা কত ইঞ্চি টিভি কিনবো কেমন হবে সেই টিভির দাম এবং কি টিভি কিনলে ভালো হবে ইত্যাদি । আসলে একটি টিভি কিনার আগে এই চিনতা গুলো আপনার মাথায় আসতেই পারে। তাই যাদের মাথায় এই চিন্তা ধারণা গুলা গুরপাক খাচ্ছে তাদের জন্য আমাদের আজকের এই লিখাটি তাহলে মনোযোগ দিয়ে পরে আমাদের আজকের পোষ্টটি।

১. স্যামসাং টিভি

টেলিভিশন LED Tv কেনার কথা মাথায় আসলেই মনে পরে যায় জনপ্রিয় দক্ষিণ কোরীয়া ব্র্যান্ড Samsung এর কথা । Samsung সেই অনেক আগের সময় জুড়ে বাংলাদেশি ক্রেতাদের যুগোপযোগী চাহিদা বা সেবা ভাল ভাবেই দিয়ে আসছে যেখানে আমাদের কোন সন্দেহর অবকাশ টুকু নাই। যার দরুন লেটেস্ট মডেলের বিভিন্ন উন্নত মানের স্যামসাং টিভির Samsung LED tv বাজারে ছাড়ছে কোম্পানিটি। এবং তারা খুব সুন্দর ভাবেই এখন দেশের চাহিদা গুলো পূরণ করা সম্ভব হচ্ছে। বিশেষত, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে এখন ব্যবহৃত হচ্ছে জনপ্রিয় Samsung ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তির বিভিন্ন টেলিভিশনের অসাধারণ সব মডেল যা আপনার পছন্দের একদম উপরে। এখন খুব সহজেই বিশ্বের এই খ্যাতনামা কোম্পানির যেকোন মডেলের টেলিভিশন অনলাইনে ঘরে বসেই কিনতে পারবেন বা আপনার কাছের যে কোন শোরোমে পেয়ে যাবেন আপনার পছন্দের Samsung LED Tv।

2. সনি

Sony সারা বিশ্বে একটি জনপ্রিয় কোম্পানি যার নামের সাথে সকলেই পরিচিত। ৩২ ইঞ্চি অ্যান্ড্রোয়েড টিভির দাম 22 হাজার টাকা, ৪২ ইঞ্চি থ্রিডি টিভির দাম মাত্র ৫০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন যার একটি আকর্ষনীয় ডিজাইন দিয়ে পরিপুর্ণ করা। সনি ৫৫ ইঞ্চি টিভি ৮০ থেকে ১ লাকের মধ্যে পেতে পারেন আপনার নিকটস্ত আউটলেটে। তাছাড়া গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা এর বাইরে আরও ৫ শতাংশ মূল্যছাড়ে সনির টিভি কিনতে পারবেন যা আপনাদের জন্য একটি সুবর্ণ সুযোগ।

৩. ওয়ালটন

ওয়ালটন আমাদের বাংলাদেশী একটি কোম্পানি যার সাথে আমরা অনেকেই পরিচিত। Walton এর অসখ্য পণ্য বাংলাদেশে রয়েছে এর জনপ্রিয় মুটামুটি ভালোই। ওয়ালটন এর বিভিন্ন রকমের LED Tv রয়েছে যা আপনাদের সাধ্যের মাঝেই ক্রয় করতে পারবেন। ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম ছিল ১০ হাজার ৮০০ টাকা মাত্র। ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম ১৬ হাজার ৯৯০ টাকা মাত্র, ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টিভির দাম 2৮ হাজার ৯৯০ টাকা মাত্র। ৫৫ ইঞ্চি এলইডি টিভি দাম ৯০ হাজার ৯৯০ টাকা মাত্র আমাদের সকলেরই উচিত আমাদের দেশের তৈরী পণ্য ব্যাবহার করা।

৪. সিঙ্গার

সিঙ্গার অনেক জনপ্রিয় একটি কোম্পানি যার অসংখ্য পণ্য সারা পৃথিবীতে রয়েছে। সিঙ্গার এর পণ্য যদি একবার কেও ব্যাবহার করে থাকেন তাহলে সে বুঝতে পারে কতটা ভালো পণ্য। সিঙ্গারের 24 ইঞ্চি এলইডি টিভির দাম আগে ছিল ১৩ হাজার ৮৭৮ টাকা মাত্র । সিঙ্গারের ২২ ইঞ্চি এইচডি এলইডি টিভি ১০ হাজার ৪০০ টাকা মাত্র, সিঙ্গারের ৩২ ইঞ্চি এলইডি টিভি ২২ হাজার ৯০০ টাকা মাত্র, সিঙ্গারের ২৮ ইঞ্চি এলইডি টিভি ২১ হাজার ৬৫০ টাকা। ২৮ ইঞ্চি এলইডি আরেকটি মডেল ১৮ হাজার ৫০০ টাকা এবং ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম এখন ২২ হাজার ৯০০ টাকা।

৫. মিনিস্টার টিভি

মিনিস্টার টিভি বাংলাদেশে একটি আস্তার প্রতিক হিসাবে রয়েছে মিনিস্টার টিভি এবং মিনিষ্টার এর অসংখ্য পণ্য রয়েছে র্নির্দিষ্ট মডেলের এই টিভিটির দাম ছিল ১২ হাজার ৪০০ টাকা, এখন ৯ হাজার ৯৯৯ টাকা। ৪২ ইঞ্চি টিভি আগের দাম ছিল ৪৭ হাজার ৫০০ টাকা। বর্তমান দাম ৪৬ হাজার ৫০০ টাকা। ১৯ ইঞ্চি টিভির দাম এখন ১৫ হাজার ৭০০ টাকা, ২৪ ইঞ্চি ২০ হাজার ৭০০ টাকা এবং ৩২ ইঞ্চি স্মার্ট ২১ হাজার ৯০০ টাকা।

Leave a Comment