৩০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন ২০২২

আমাদের বাংলাদেশে বিভিন্ন রকমের ফোন বা বিভিন্ন দামের মোবাইলফোন বাজারে পাওয়া যায়। আপনার বাজেট অনুযায়ী আপনর পছন্দের ফোন কিনতে পারবেন। আজকে আপনাদের সাথে শেয়ার করব আপনার পছন্দের ভিতরে সাধ্যমতে ৩০ হাজার টাকার মধ্যে ভাল মোবাইলফোন গুলো। স্মার্টফোন কেনার আগে অবস্ময় একটু চিন্তা করবেন। কি ফোন কিনবেন? তাই, আমি আপনাদের সাথে এখন এমন কয়েকটা ফোন নিয়ে আলোচনা করব যাদের দামগুলো আপনার হাতের নাগালের ভিতরেই রয়েছে। ফোনগুলো আপনারা ৩০ হাজার টাকার মধ্যে নিতে পারবেন। আপনাদের জন্য এখন নিচে সেই বাজেটের ফোনগুলোর তথ্যসহ তুলে ধরা হলো।

1. Realme V25

প্রথমে আপনাদের সাথে এমন একটি ফোনটি নিয়ে কথা বলবো। সেই ফোন টি হল Realme V25। স্মার্ট ডিজাইনের সাথে সাথে ফোনটির ক্ষমতাও দারুন। ফোনটিতে রায়েছে কোয়াড-কোর প্রসেসর: (2×2.2 GHz Kryo 660 গোল্ড। ফোনের মেন ক্যামারাতে দেওয়া হয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। ১২ জিবি র‌্যাম এর সাথে ১২০ হার্জ রিফ্রেশ রেট এর ৬.৬ ইঞ্চি ডিসপ্লে যা ফোনটির সৌন্দর্য আরো বারিয়ে দিয়েছে। এই ফোনটি আপনারা আপনাদের ৩০,০০০ টাকা বাজেটের মধ্যে কিনতে পারবেন। এই ফোনটি মূল্য হচ্ছে ২৮,৯৯০ টাকা। ফোনটি ব্যাবহার করলেই বুঝতে পারবেন ফোনটি কেমন ।

2. Vivo V23e

Vivo V23e বাজেটের ভিতরে সেরা একটি ফোন। আপনি যদি গেইম এবং ফোটো তোলার জন্য কোন স্মার্ট ফোন খোজে থাকেন তাহলে আপনার জন্য Vivo V23e ফোনটি অনেক ভালো হবে। ফোনটিতে প্রসেসর হিসাবে কোয়াড-কোর প্রসেসর: 2.05 GHz ব্যাবহার করা হয়েছে। ফোনটিতে ৪জিবি রেম এর সাথে ১২৮জিবি রম দেওয়া হয়েছে। ফোনরে পিছনে ৪৮ মেগাপিক্সেল এর ক্যামেরা এবং সামনে ৫০ মেগাপিক্সেল এর ক্যামেরার সেটআপ করা হয়েছে। এব সবকিছু সব ফোনটির দাম দরা হয়েছে মাত্র ২৭,৯৯০ টাকা। আপনারা এই ফোনটি নিতে চাইলে ২৭,৯৯০ টাকা দিয়ে কিনতে পারেন।

3. Xiaomi Poco X3 Pro

Xiaomi Poco X3 Pro বর্তমান সময়ের একটি অনেক জনপ্রিয় একটি স্মার্ট ফোন যার বাজার মূল্য আপনার বাজেটের ভিতরেই রয়েছে। Xiaomi Poco X3 Pro এই ফোনটি তিনটি ভার্সনে বাজারে নিয়ে আশা হয়েছে। ফোনটিতে প্রসেসর হিসাবে কোয়াড-কোর প্রসেসর 2.96 GHz ফোনটিতে বিশাল একটা ব্যাটারি ব্যাবহার করা হয়েছে 5,160 mAh ফোনটিতে মেইন ক্যামেরা হিসাবে ৪৮ মেগাপিক্সেল ব্যাবহার করা হয়েছে। এ ফোনটির মূল্য হচ্ছে একটি ২৯,৯৯৯ টাকা, আরেকটি ৩১,৯৯৯ টাকা, আরেকটি ৩৩৯৯৯ টাকা। এই ফোনটিতে তিনটি ভার্স নের জন্য আলাদা আলাদা দাম দেওয়া হয়েছে আপনার বাজেট অনুযায়ী পছন্দের ফোনটি নিতে পারেন।

4. Samsung Galaxy A32

Samsung Galaxy A32 স্যামসাং কোম্পানির এই বাজেটের ভিতরে এটি একটি সেরা ফোন। আপনি এই বাজেটের ভিতরে এই ফোনটি ব্যাবহার করে দেখতে পারেন। ফোনটিতে প্রসেসর হিসাবে কোয়াড-কোর প্রসেসর: 2.0 GHz ব্যাবহার করা হয়েছে। এবং ফোনের ৪/৬/৮ জিবি রেম এর সাথে ৬৪/১২৮ জিবি স্টোরেজ ব্যাবহার করা হয়েছে। Samsung Galaxy A32 মোবাইলে ব্যাক ক্যামেরা দেওয়া আছে 50+8+5+5 মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা 20 মেগাপিক্সেল। এর ফোনটির বাজার মূল্য হচ্ছে ২৬,৯৯৯ টাকা, আর একটি মূল্য হচ্ছে ২৭,৯৯৯ টাকা।

5. Xiaomi Redmi Note 10 Pro Max

Xiaomi Redmi Note 10 Pro Max আপনার বাজেটের ভিতরে সেরা একটি ফোন। বর্তমান বাজার মূল্য হিসেবে এটি একটি সেরা ফোন আমার জানা মতে। ফোনটিতে যেমন শক্তিশালী প্রসেসর এবং ব্যাটারি সহ ডিজাইনটি অনেক স্মার্ট করে তৈরী করা হয়েছে। ফোনটিতে প্রসেসর হিসেবে কোয়াড-কোর প্রসেসর: 2.3 GHz ব্যাবহার করা হয়েছে। ৬/৮ জিবি রেম এর সাথে ৬৪/১২৮ জিবি স্টোরেজ ব্যাবহার করা হয়েছে। এই ফোনটিতে ডিসপ্লে: 6.67 ইঞ্চি দেওয়া হয়েছে। সবকিছু মিলিয়ে ফোনটির বাজার মূল্য২৮,৯৯৯ টাকা, একটির মূল্য হচ্ছে ৩০,৯৯৯ টাকা। ফোনের ভার্সনের দাম অনুযায়ী নিতে হবে।

Leave a Comment