Poco x4 GT Best Features and Specifications 2022

Poco x4 GT বর্তমান সময়ে কোম্পানি এই প্রোডাক্টটিকে একটি দুর্দান্ত মিড-রেঞ্জ বাজেটের স্মার্টফোন হিসেবে নিয়ে এসেছে। এই দুর্দান্ত স্মার্টফোনটির বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক। Poco X4 GT ইতিমধ্যে ভারতে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিকে Redmi Note 11T Pro এর একটি রিব্র্যান্ডেড হিসেবে সংস্করণ করা হয়েছে বলে জানা গেছে, যা বর্তমানে শুধুমাত্র চীনের বাজারে ব্যাবহার চলছে। স্মার্টফোনটি মিডিয়াটেক চিপসেট সহ উচ্চ রিফ্রেশ রেট ডিসপ্লে এবং খুব দ্রুত চার্জিং সাপোর্ট সিস্টেম ব্যাবহার করা হয়েছে। কোম্পানি এই প্রোডাক্টটিকে মধ্যবৃত্য মানুষের কেনার সাধ্যমত বাজেটের স্মার্টফোন হিসেবে নিয়ে এসেছে। এই Poco X4 GT স্মার্টফোনটির বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন এবং দাম জানতে পারবেন আজকের পোষ্টে।

Price and release Date

Poco x4 GT এইফোনটি বাজারে ২টি ভেরিয়েন্ট এ আসছে যার দাম আলাদা আলাদা ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য ফোনটির দাম ২৯৯ ইউরো (প্রায় ২৪,৭১০ টাকা), যেখানে ৮ জিবি + ২৫৬ জিবি মডেলের দাম ৩৪৯ ইউরো (প্রায় ২৮,৮৪২ টাকা)। ডিভাইসটি ২৭ জুন থেকে কিছু ইউরোপীয় দেশে Amazon, AliExpress, Lazada, Allegro এবং Poco স্টোর সহ বিভিন্ন অনলাইন মার্কেটে খুচরা বিক্রয়ের মাধ্যমে বিক্রয়ের মাধ্যমে বাজারে নিয়ে আশা হয়েছে।

Display

POCO X4 GT ফোনটিতে থাকছে একটি ৬.৬-ইঞ্চি IPS ডিসপ্লে প্যানেল দিয়ে সজ্জিত যার 1080 x 2400 পিক্সেলের Full HD+ রেজোলিউশনও দেওয়া আছে এবং আলো থাকছে ১৪৪ হার্জ। রিফ্রেশ রেট যা আপনাকে খুবই সুন্দর একটি অনভূতি দিবে। এই ফোনের ডিসপ্লেতে কর্নিং গরিলা গ্লাস পাওয়া যাবে। ডিসপ্লের ওয়ান বিলিয়ন রঙের বিকল্প, ডিসি ডিমিং এবং ডলবি ভিশন সার্টিফিকেশন এর সেরা বৈশিষ্ট্য দেওয়া হয়েছে।

Camera

POCO X4 GT ফোনের ক্যামারা টা আপনাকে দুরুন একটি ফোটো তোলার এক্সপেরিমেন্স দেবে যা আপনি ব্যাবহার কারার পরেই বুঝতে পারবেন। ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, স্মার্টফোনটি একটি অসাধারণ ক্যামারা হিসেবে ৬৪ MP Samsung ISOCELL GW1 প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি ২ MP ম্যাক্রো ক্যামেরা এবং ১২০-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি ৮ MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ অসাধারণ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ করা হয়েছে।

Processor

POCO X4 GT এই ফোনটিতে আপনার বাজেট অনুযায়ী অসাধারণ একটি য়োন হবে যা আপনি ব্যাবহার করলে খুব সহজেই বুঝতে পারবেন। ফোনটিতে শক্তিশালী প্রসেসর হিসেবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট ব্যাবহার করা হয়েছে যা Mali-610 MC6 GPU এর সঙ্গে যুক্ত। এই Poco স্মার্টফোনটিতে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ ব্যাবহার করা হয়েছে। স্মার্টফোনটি থার্মাল পরিচালনা করতে হাই লিকুইড-কুল টেকনিক ২.০ ব্যবহার করেছে, যার কারণে ফোনটি খুব কমই গরম হবে ফোনটিতে আরো গ্রাফাইট শীটের সাতটি স্তর ব্যাবহার করা হয়েছে।

Battery

যেহেতু এই ফোনটির সবদিকে কোম্পানি ভালো পার্টস ব্যাবহার করছে সেই ক্ষেত্রে POCO X4 GT ফোনটিতে ভালো একটি ব্যাবহার করা হয়েছে। Poco X4 GT ফোনটিতে একটি 5080 mAh ব্যাটারি ব্যাবহার করা হয়েছে যা ৬৭ W এর দ্রুত চার্জিং সিস্টেম সাপোর্ট করে থাকে। ফোনটির কোম্পানি দাবি করেছে যে POCO X4 GT ফোনটি মাত্র ৪৬ মিনিটে সম্পূর্ণ চার্জ করা সম্ভব কারণ এখানে সুপার ফাস্ট চার্জার ব্যাবহার করা হয়েছে। ডিভাইসটি ৩.৫ মিমি হেডফোন লাইন, টুইন স্টেরিও স্পিকার, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.3 ব্যাবহার করা হয়েছে, যা অপনাকে খুব হেব্বি ব্যাবহার করার একটি অনুর্ভতি দিয়ে থাকবে।

Leave a Comment