Snack video থেকে কিভাবে ইনকাম করবেন?

যদি আপনি এই অ্যাপথেকে ইনকার করতে চান তাহলে আপনার আগে জানতে হবে Snack video কি এবং কিভাবে ইনকাম করা যায়। Snack video হলো টিকটক ও লাইকি অ্যাপের মত একটি অ্যাপ এখানে shorts ভিডিও শেয়ার বা আপলোড করা যায়, যা সম্পূর্ণ মোবাইল মোবাইল অ্যাপ। এই অ্যাপে shorts ভিডিও দেখতে পারবেন এবং এই অ্যাপে আপনি shorts ভিডিও আপলোড করতে পারবেন। Snack video থেকে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন এখানে ২ ভাবে ইনকাম করা যাই কোম্পানি নিজে সামান্ন একটা টাকা দেই আবার স্পন্সর হিসেবে এখান থেকে ভালো একটা টাকা ইনকাম করা যায়। Snack videoিএকাউন্ট কিভাবে খোলা যায় কেমনে ইনকাম করতে হয় বিস্তারিত জানতে পারবেন এই পোষ্ট থেকে।

একাউন্ট খোলার নিয়ম

Snack video তে একাউন্ট খোলা একদম সহজ কাজ যা আপনি খুবসহজে একাই করতে পারবেন। Snack video অ্যাপে একাউন্ট খোলা একদম সিম্পল একটি কাজ। আপনার মোবাইলের প্লেস্টোর Snack video সার্চ করে ইন্সটল করতে হবে। তারপর আপনার ব্যবহৃত মোবাইল নাম্বার দিয়ে খুব সহজেই একাউন্ট খুলতে পারবেন। তাছাড়াও ফেসবুক আইডি, জিমেইল একাউন্ট ইত্যাদি মাধ্যমেও আপনি এই অ্যাপে একাউন্ট তৈরি করা যায়।

Snack video থেকে আয় করার নিয়ম

Snack video বর্তমানে টিকটকের মতই এই অ্যাপটি জনপ্রিয় হয়ে উঠেছে এটি একটি ভিডিও তৈরী করা যায় আপলোড করা যায়। এখান থেকে ইনকাম করা একদম সহজ একটা ব্যাপার মাত্র। Snack video থেকে অন্যতম আয়ের মাধ্যম হচ্ছে রেফার করে আপনি রেফারের মাধ্যমে আপনার একাউন্ট থেকে অন্য মোবাইলে রেফার কোড পাঠিয়ে আপনি ইনকাম করতে পারবেন। এখানে ইনকামের একটা হলো কয়েন ইনকাম করা, এছাড়াও এই অ্যাপে প্রতিদিন প্রবেশ করার জন্য আপনাকে নির্দিষ্ট কিছু কয়েন দিয়ে থাকে যে কয়েন এর বাংলাদেশের মূল্য হিসাবে ৫০ কয়েন = 0.01 টাকা। আর ১ টাকা হতে লাগে ২০০০ হাজার কয়েন।

Snack video অ্যাপ রেফার করার নিয়ম

Snack video থেকে আপনি আপনার বন্ধুকে একদম সহজেই ইনভাইট বা রেফার করতে পারবেন। Snack video অ্যাপ এর “Invite” বাটনে ক্লিক করে আপনার সকল সোশ্যাল মিডিয়ার যেমন: ফেসবুক, টুইটার, ইমু, ফেসবুক মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার ইত্যাদিতে থাকা আপনার বন্ধুদের শেয়ার করুন তাহলে আপনার রেফার করা হয়ে যাবে। তাছাড়াও আপনার যদি ইউটিউব চ্যানেল অথবা ব্লগ থাকে সেখানে শেয়ার করেও ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে আয়

আপনি চাইলেই এই অ্যাপ থেকে ভিডিও দেখে একদম সহজেই ইনকাম করতে পারবেন। Snack video অ্যাপ থেকে ভিডিও দেখে আয় করতে পারবেন এখন থেকে আপনিও, আপনি যতখন ভিডিও দেখবেন ততো ইনকাম বাড়তে থাকবে। আপনি ভিডিও দেখে ৬টি ধাপে ইনকাম করতে পারবেন। প্রথম ৫টি ধাপে ৪ কয়েন করে এবং শেষ ধাপে ১১ কয়েন দেবে। যার ৫০ কয়েন = ০.০১ টাকা এবং ১ টাকা হতে লাগবে ৫০০০ কয়েন। যা আপনি খুব সহজেই করতে পারবেন।

Leave a Comment